আজ : ০৪:২৩, ডিসেম্বর ৯ , ২০১৯, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

মেগান-প্রিয়াঙ্কার বন্ধুত্ব কী ভেঙে গেছে?


আপডেট:০৯:৫২, মার্চ ২৩ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: এলি ম্যাগাজিনের আয়োজিত এক অনুষ্ঠানে রাজবধূ মেগান মার্কেলের সঙ্গে পরিচয় হয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। সেখান থেকেই তাদের বন্ধুত্বের শুরু। প্রায় তিন বছর ধরে একে অপরের ঘনিষ্ঠ বন্ধু তারা। এমনকী মেগান ও প্রিন্স হ্যারির রাজকীয় বিয়েতেও হাজির হয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে, গত ডিসেম্বরে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে আমন্ত্রণ জানানো হয়েছিলো মেগানকে। কিন্তু অন্তঃসত্ত্বা থাকার অযুহাত দেখিয়ে সেই অনুষ্ঠান এড়িয়ে যান এই রাজবধূ। আর কারণে সাবেক এই হলিউড অভিনেত্রীর উপর হয়তো কিছুটা নারাজ পিসি।

গত মাসের শেষ দিকে মেগান মার্কেলের ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠান হয়েছে। কিন্তু বন্ধুর উপর রাগ থাকার কারণে নাকি সেই অনুষ্ঠানে অংশ নেয়নি প্রিয়াঙ্কা। এরপর কেউ কেউ প্রশ্ন তুলেছেন মেগান-প্রিয়াঙ্কার বন্ধুত্ব কী ভেঙে গেছে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। যেখানে এক ভক্ত তাকে প্রশ্ন করে, মেগান আপনার বিয়েতে উপস্থিত না হওয়ার কারণে আপনাদের বন্ধুত্ব নাকি ভেঙে যাচ্ছে এই গুঞ্জনটি কী সত্যি? জবাবে প্রিয়াঙ্কা বলেন, ‘এটি সত্যি না।’প্রিয়াঙ্কা এখন ব্যস্ত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিং নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ফারহান আখতারকে।



সাম্প্রতিক খবর

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৫ ডিসেম্বর বৃহস্প্রতিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র স্থায়ী কার্যালয়ে বরাবরের মতো এবার বিপুল সংখক দর্শকদের উপস্থিতিতে ব্রিটেনের জনপ্রিয় ও প্রাচীন ক্যারাম ক্লাব “সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ডাবুল চ্যাম্পিয়ন ট্রপি ২০১৯” এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্ঠিত হয় l অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment