আজ : ০৬:৩৬, জুলাই ১৪ , ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

মেগান-প্রিয়াঙ্কার বন্ধুত্ব কী ভেঙে গেছে?


আপডেট:০৯:৫২, মার্চ ২৩ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: এলি ম্যাগাজিনের আয়োজিত এক অনুষ্ঠানে রাজবধূ মেগান মার্কেলের সঙ্গে পরিচয় হয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। সেখান থেকেই তাদের বন্ধুত্বের শুরু। প্রায় তিন বছর ধরে একে অপরের ঘনিষ্ঠ বন্ধু তারা। এমনকী মেগান ও প্রিন্স হ্যারির রাজকীয় বিয়েতেও হাজির হয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে, গত ডিসেম্বরে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে আমন্ত্রণ জানানো হয়েছিলো মেগানকে। কিন্তু অন্তঃসত্ত্বা থাকার অযুহাত দেখিয়ে সেই অনুষ্ঠান এড়িয়ে যান এই রাজবধূ। আর কারণে সাবেক এই হলিউড অভিনেত্রীর উপর হয়তো কিছুটা নারাজ পিসি।

গত মাসের শেষ দিকে মেগান মার্কেলের ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠান হয়েছে। কিন্তু বন্ধুর উপর রাগ থাকার কারণে নাকি সেই অনুষ্ঠানে অংশ নেয়নি প্রিয়াঙ্কা। এরপর কেউ কেউ প্রশ্ন তুলেছেন মেগান-প্রিয়াঙ্কার বন্ধুত্ব কী ভেঙে গেছে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। যেখানে এক ভক্ত তাকে প্রশ্ন করে, মেগান আপনার বিয়েতে উপস্থিত না হওয়ার কারণে আপনাদের বন্ধুত্ব নাকি ভেঙে যাচ্ছে এই গুঞ্জনটি কী সত্যি? জবাবে প্রিয়াঙ্কা বলেন, ‘এটি সত্যি না।’প্রিয়াঙ্কা এখন ব্যস্ত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিং নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ফারহান আখতারকে।



সাম্প্রতিক খবর

প্রতিদান চেয়না

photo প্রতিদান চেয়না শিহাবুজ্জামান কামাল: শিশু ভুমিষ্ট হওয়ার পর অজানা আতংকে চিৎকার করে কাঁদে। তখন একমাত্র গর্ভধারিণী মা অভয় দিয়ে তাকে বূকে জড়িয়ে ধরেন। সন্তানকে পরম আদর যতনে মানুষ করেন। কিন্তু কি জানো! একদিন সেই সন্তানই তাকে ভুলে যায়। আর এই পৃথিবীতে ভুলে যাওয়া মানুষের সংখ্যাই বেশি। জীবনে চলার পথে হাজার মানুষের সাথে পরিচয় হবে।প্রয়োজনে তারা পাশে আসবে। তোমাকে ভালোবাসবে। কিন্তু

বিস্তারিত

0 Comments

Add new comment