আজ : ১২:০৫, ফেব্রুয়ারি ১৭ , ২০২০, ৫ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

চাপে পড়ে অবশেষে মোকাব্বিরকে গণফোরাম নোটিশ দিল


আপডেট:০৮:৪৮, এপ্রিল ২৮ , ২০১৯
photo

ঢাকা প্রতিনিধি: নিজ দল ও জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তকে পাশ কাটিয়ে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনের সংসদ সদস্য মোকাব্বির খানকে অবশেষে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে গণফোরাম।

গতকাল শনিবার গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে দলের পক্ষ থেকে নোটিশ দেওয়া হয়। যদিও গত ২০ এপ্রিল দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে এই নোটিশের সিদ্ধান্ত হয়। নোটিশে স্বাক্ষর করেন সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু।

গত ২৬ এপ্রিল রাজধানীর মহানগর নাট্যমঞ্চে গণফোরামের বিশেষ কাউন্সিল হয়। সেখানে মোকাব্বির খানের যোগ দেওয়া নিয়ে সমালোচনার মুখে পড়ে ড. কামাল হোসেনের গণফোরাম। তাই দলের অভ্যন্তরীণ সমস্যা ঠেকাতেই সিদ্ধান্ত গ্রহণের সাত দিন পর তাঁকে নোটিশ দেওয়া হলো। মোকাব্বিরকে আগামী ১০ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

মোকাব্বির আহমেদ খান কাউন্সিলে যোগ দেওয়ায় ড. কামাল হোসেনের ‘দ্বৈত-নীতি’র সমালোচনা করে গণফোরামের প্রশিক্ষণবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক দলে না থাকার ঘোষণা দিয়ে কাউন্সিলস্থল ত্যাগ করেন।

ওই কাউন্সিলে যোগ দেননি মোস্তফা মোহসিন মন্টু। অনুষ্ঠানস্থলে জানানো হয়, ‘মন্টু অসুস্থ, চিকিৎসার জন্য ভারত গেছেন।’ কিন্তু মন্টুর সঙ্গে যোগাযোগ করে হলে তিনি বাসায় আছেন বলে জানান।



সাম্প্রতিক খবর

বাংলাদেশ হাই কমিশনে জাতীয় পরিচয় পত্র নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

photo কে এম আবুতাহের চৌধুরী বাংলাদেশের প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা প্রবাসী বাংলাদেশীদের জন্য বাংলাদেশ হাই কমিশনে জাতীয় পরিচয় পত্র কার্যক্রমের উদ্বোধন করেছেন । তিনি তাঁর উদ্বোধনী বক্তব্যে বলেছেন যে -বৃটেনের সাথে বাংলাদেশের শত বছরের ইতিহাস ও ঐতিহ্য রয়েছে।আজ যুক্তরাজ্যে বাংলাদেশীদের জন্য এক ঐতিহাসিক দিন।কারন প্রবাসী বাংলাদেশীদের দীর্ঘ দিনের দাবী পূরণ হতে চলেছে।জাতীয়

বিস্তারিত

0 Comments

Add new comment