আজ : ০৭:১২, অক্টোবর ১৪ , ২০১৯, ২৯ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

চাপে পড়ে অবশেষে মোকাব্বিরকে গণফোরাম নোটিশ দিল


আপডেট:০৮:৪৮, এপ্রিল ২৮ , ২০১৯
photo

ঢাকা প্রতিনিধি: নিজ দল ও জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তকে পাশ কাটিয়ে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনের সংসদ সদস্য মোকাব্বির খানকে অবশেষে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে গণফোরাম।

গতকাল শনিবার গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে দলের পক্ষ থেকে নোটিশ দেওয়া হয়। যদিও গত ২০ এপ্রিল দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে এই নোটিশের সিদ্ধান্ত হয়। নোটিশে স্বাক্ষর করেন সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু।

গত ২৬ এপ্রিল রাজধানীর মহানগর নাট্যমঞ্চে গণফোরামের বিশেষ কাউন্সিল হয়। সেখানে মোকাব্বির খানের যোগ দেওয়া নিয়ে সমালোচনার মুখে পড়ে ড. কামাল হোসেনের গণফোরাম। তাই দলের অভ্যন্তরীণ সমস্যা ঠেকাতেই সিদ্ধান্ত গ্রহণের সাত দিন পর তাঁকে নোটিশ দেওয়া হলো। মোকাব্বিরকে আগামী ১০ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

মোকাব্বির আহমেদ খান কাউন্সিলে যোগ দেওয়ায় ড. কামাল হোসেনের ‘দ্বৈত-নীতি’র সমালোচনা করে গণফোরামের প্রশিক্ষণবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক দলে না থাকার ঘোষণা দিয়ে কাউন্সিলস্থল ত্যাগ করেন।

ওই কাউন্সিলে যোগ দেননি মোস্তফা মোহসিন মন্টু। অনুষ্ঠানস্থলে জানানো হয়, ‘মন্টু অসুস্থ, চিকিৎসার জন্য ভারত গেছেন।’ কিন্তু মন্টুর সঙ্গে যোগাযোগ করে হলে তিনি বাসায় আছেন বলে জানান।



সাম্প্রতিক খবর

বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ বুধবার ৯ অক্টোবর সাপ্তাহিক বাংলা পোস্ট পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকার কার্যালয়ে এক আনন্দ সভার আয়োজন করা হয়। বাংলা পোস্টের অনারারী চেয়ারম্যান শেখ মোঃ মফিজুর রহমান ও ফাউন্ডার তাজ চৌধুরীর কেক কাটার মাধ্যমে আনন্দ সভার কাজ শূরু হয়। এসময় বাংলা পোস্ট পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন। শেখ মোঃ মফিজুর রহমান তার স্বাগত বক্তব্যে দীর্ঘদিন ধরে

বিস্তারিত

0 Comments

Add new comment