আজ : ১১:৪০, ডিসেম্বর ১৪ , ২০১৯, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তিকে সামনে রেখে নজরুল পরিষদের বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান


মহা প্রলয়ের নটরাজ

আপডেট:০৩:২১, মে ২৮ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪: জাতীয় কবি কাজী নজরুল ইসলামের অনন্য সাধারণ সৃজন-প্রতিভার অবদানে বাংলা সাহিত্য, সংগীত, সমাজ ও সংস্কৃতি সমৃদ্ধ হয়েছে। আর এই নজরুল সংগীতের বাণী ও সুরের মূর্ছনায় দর্শকদের আবার ও মোহিত করতে যুক্তরাজ্যের স্বনামধন্য শিল্পীদের পরিবেশনায় ১১ই জ্যৈষ্ঠ ১৪২৪ কবি কাজী নজরুল ইসলামের ১১৮ তম জন্মজয়ন্তিকে সামনে রেখে নজরুল পরিষদের বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান "মহা প্রলয়ের নটরাজ" সোমবার’ পূর্ব লন্ডনের ব্রাডি আর্ট অনুষ্ঠিত হয়ে গেলা।সঙ্গীত পরিবেশন করলেন , এরশাদ আলমগীর, সাদিয়া আফরোজ চৌধুরী, ফারজানা শিফাত সপ্না, নাজমুন নাহার তন্বী এবং অমিত দে । নৃত্য পরিবেশনায় ছিলেন সাবিরা সুলতানা সোনিয়া। সেঁতারে ছিলেন মেহবুব নাদিম, তবলাতে সাগর, কি বোর্ডে অমিত দে। উপস্থাপনায় সাজিয়া আফরিন চৌধুরী এবং অপূর্ব। মঞ্চ নির্মাণে সাজিয়া , মোমিন। আলোকসজ্জায় ছিলেন মিঠু আজাদ। সাউন্ড ছিলেন তালাত মাহমুদ গুড্ডু।ক্যামেরায় ছিলেন রাশেদ এবং আলম।

অনুষ্ঠানে বিশিষ্ট মুক্তিযাদ্ধা, এশিয়া উপমহাদেশের বিশিষ্ট সংগীত শিল্পী উস্তাদজী মাহমুদুর রহমান বেনু কে বিশেষ সন্মাননা প্রদান করা হয়। নজরুল পরিষদ এর পক্ষে সার্বিক অনুষ্ঠান পরিকল্পনা এবং পরিচালনায় ছিলেন সাদিয়া আফরোজ চৌধুরী। বিপুলসংখ্যক নজরুল ভক্ত এবং দর্শকদের উপস্থিতি অনুষ্ঠানে অন্যরকম আবহ সৃষ্টি করে।



সাম্প্রতিক খবর

গোলাপগঞ্জের ২৫ জন মেধাবী শিক্ষার্থীকে এডুকেশনাল এক্সিলেনস অ্যাওয়র্ড প্রদান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৯ ডিসেম্বর পূর্ব লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট হলে অনুষ্ঠিত হলো বৃটেনে গোলাপগঞ্জের সর্ব বৃহৎ সংগঠন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে'র এডুকেশনাল এক্সেলেন্স অ্যাওয়ার্ডস - ২০১৯। ব্রিটিশ বাংলাদেশি (গোলাপগঞ্জী) যে সকল মেধাবী ছাত্র ছাত্রীরা কৃতিত্বের সহিত কৃতকার্য হয়েছে তাদেরকে সম্মানিত করা হয়। এতে ভালো ফলাফলের জন্য গোলপগঞ্জ উপজেলার ২৫ শিক্ষার্থীকে এই

বিস্তারিত

0 Comments

Add new comment