আজ : ০৫:৫৪, সেপ্টেম্বর ২২ , ২০২০, ৬ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

নজরুল পরিষদ ইউ কে এর আয়োজনে "নজরুল সন্ধ্যা "


আপডেট:০১:২৮, ডিসেম্বর ২৩ , ২০১৫
photo

লন্ডনবিডিনিউজ২৪: নজরুল পরিষদ ইউ কে এর আয়োজনে পূর্ব লন্ডনের ব্র্যাডি আর্টস্ এন্ড কমিউনিটি সেন্টার এ গত ১৯ ডিসেম্বর ২০১৫ অনুষ্ঠিত হলো "নজরুল সন্ধ্যা "। অগণিত নজরুল ভক্ত ও দর্শকদের উপস্থিতিতে অত্যন্ত সফল এ অনুষ্ঠানে পুরোটা সময় নজরুল সংগীতের মূর্চছনায় দর্শকদের মোহিত করে রাখেন ইউ কে এর স্বনামধন্য সংগীত শিল্পী চিরঞ্জিব চক্রবর্তী, সায়ান গুপ্ত, মহামায়াশীল, সাদিয়া আফরোজ চৌধুরী, ফারজানা সিফাত সপ্না, নাজমুন তন্নী । নৃত্যে ছিলেন শৌমি দাস।

অনুষ্ঠানে আরো ছিলো উদীচী স্কুল অফ পারফরমিং আর্টস্ এর আন্তরিক পরিবেশনা । অনুষ্ঠানে সুমনা ভট্টাচারিয়া এবং পলিন মাঝির আবৃতি দর্শকদের নজরুল এর সৃষ্টিকে নিয়ে নতুন করে ভাবার জন্য অনুপ্রাণিত করে। সাজিয়া আফরিন চৌধুরী ও ড: সতত সুপ্রীয় এর সাবলিল উপস্থাপনা ছিলো চোখে পরার মতো। বিলাতের বিশিষ্ট যন্ত্রশিলপী উস্তাদ ইউসুফ আলী খান, আবু ইমরান তন্ময়, কৃশ রাভি ও ফয়সাল এর পরিবেশনা দর্শকদের মোহিত করে রাখে ।

মঞ্চনির্মানে ছিলেন সাজিয়া আফরিন চৌধুরী । সাউন্ড এ ছিলেন ফয়সাল ও কাদের । । আলোকসজ্জায় ছিলেন মিঠু আজাদ । মিডিয়া পার্টনার : এন টিভি ইউরোপ , বাংলা টিভি ইউরোপ, চ্যানেল আই ইউরোপ, চ্যানেল এস, এটি এন বাংলা ইউ কে। সার্বিক পৃষ্টপোষকতায় ড: মোহাম্মদ নুরুল আলম, আলম এন্ড কোম্পানী, একাউনটেস্ এন্ড অডিটরস্ । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো: আব্দুল করিম গণি ( বাংলা মিরর), ড: মোহাম্মদ নুরুল আলম, কাউন্সিলার রহিমা রহমান, শফিউল আলম ( সাউথ হল মেলা), ফারুক আহমেদ, গোলাম মোস্তফা (উদীচী শিল্পী গোষ্ঠী লন্ডন),মো: উসমান গণি, সেক্টর কমান্ডার মুক্তিযাদ্ধা আবাব চৌধুরী, কবি ও লেখক মনোজ চৌধুরী সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ । নজরুল পরিষদের পক্ষ থেকে সাদিয়া আফরোজ চৌধুরী সবাইকে ধন্যবাদ জানান এবং আগামীতে আরো সুন্দর অনুষ্ঠান দর্শকদের উপহার দিবেন এই আশা ব্যক্ত করে অনুষ্টানের সমাপনী ঘোষণা করেন।



সাম্প্রতিক খবর

লন্ডনে ১ম বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন : জয় ফুটবল ক্লাব চ্যাম্পিয়ন

photo লন্ডনবিভিনিউজ২৪ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের বাইরে লন্ডনে প্রথমবারের মত অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। ইউনাইটেড ফুটবল ক্লাবের উদ্যোগে ৬ সেপ্টেম্বর রবিবার পূর্ব লন্ডনের বেথনালগ্রীনস্থ উইভার্স ফিল্ড মাঠে প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় স্টেপনি এফসি কে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন

বিস্তারিত

0 Comments

Add new comment