আজ : ০৬:৪৫, মার্চ ১৯ , ২০২৪, ৫ চৈত্র, ১৪৩০
শিরোনাম :

ইউকে বাংলা টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট : এটিএন বাংলা’র ঘরে চ্যাম্পিয়নশীপ ট্রফি
Visitor 46


আপডেট:০৩:০২, সেপ্টেম্বর ৯ , ২০১৮
photo

আব্দুল কাদির চৌধুরী (মুরাদ)।। বিলেতের বাংলা মিডিয়া কর্মীদের নিয়ে প্রথমবারের মত অনুষ্ঠিত হলো ইউকে বাংলা টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট।

৮ সেপ্টেম্বর শনিবার হেকনিমার্শ ক্রিকেট গ্রাউন্ডে দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শীপ ট্রফি ঘরে তুলে এটিএন বাংলা। এতে ৮টি দল অংশ গ্রহন করে।

৮এ সাইড এ টুর্নামেন্টের প্রতিটি খেলা হয় ১০ ওভারের, প্রতিটি ওভার হয় ৪ বলের। লীগ পর্ব শেষে দুই গ্রূপের শীর্ষ দু’টি দল এটিএন বাংলা ও বেতার বাংলা সরাসরি খেলে ফাইনাল ম্যাচ । প্রথমে ব্যাট করে বেতার বাংলা ১০ ওভারে করে ৭৪ রান। অপরদিকে এটিএনবাংলা কোন উইকেট না হারিয়ে কয়েক ওভার হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌছায়।

টুর্নামেন্টে অংশ নেয়া ৮টি দলের মধ্যে গ্রূপ এ-তে ছিলো, চ্যানেল এস, এটিএন বাংলা, লন্ডন বাংলা প্রেসক্লাব ও ইক্বরা বাংলাটিভি । এ গ্রূপে চ্যাম্পিয়ন হয় এটিএন বাংলা।

গ্রূপ বি'তে খেলে , বেতার বাংলা , টিভি ওয়ান, চ্যানেল আই ও অর্গানাইজার একাদশ। এ গ্রূপেই চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল ম্যাচ খেলে বেতার বাংলা।

ক্যানারিওয়ার্ফ গ্রূপের আর্থিক সহযোগিতায় ও লন্ডন ক্রিকেটলীগের সার্বিক তত্ত্বাবধানে টুর্নামেন্টে প্রতিযোগী দলগুলোকে স্পন্সর করে প্রবাসী পল্লী, সুন্দরবন, সিটি লর্ড, ফিস্ট এন্ড মিস্টি, ভ্যানটিজ এক্সিডেন্ট ম্যানেজম্যান্ট ক্লেইম, মিন্ট ক্যাটারিং, হ্যাবার হিল ইলেক্ট্রিক ও হোয়াইট টাউন লন্ড্রি।

প্রতিযোগিতা শেষে টুর্নামেন্টে বিজয়ী দল এটিএন বাংলা, রানার্সআপ দল বেতার বাংলা , ম্যান অব দ্যা ফাইনাল ফোহাদ, সেরা বলার ফোহাদ, সেরা ব্যাটসম্যান সোহাগ এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট সোহাগের হাতে আয়োজকদের পক্ষে পুরস্কার তুলে দেন জাকির খান, শহীদুল আলম রতন, মোস্তাক আলী বাবুল, আবু সুফিয়ান, নাহিদ নেওয়াজ রানা, জেএমজি কার্গোর এমডি মনির আহমদ, এটিএন বাংলার ডিরেক্টর সুফি মিয়া, বেতার বাংলার সিইও নাজিম চৌধুরী।

এসময় ম্যান অব দ্যা টুর্নামেন্ট সোহাগকে জেএমজি কার্গোর পক্ষ থেকে বাংলাদেশ বিমানের রিটার্ন টিকেট প্রদান করা হয়।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের পূর্ণ কাউন্সিল মিটিং এ পাশকৃত ২০২৪-২৫ সালের বাজেট নিয়ে মেয়র লুৎফুর রহমানের সাংবাদিক সম্মেলন

photo কে এম আবুতাহের চৌধুরী : ২৯ ফেব্রুয়ারী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র লুৎফুর রহমান টাউন হলে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে ২০২৪-২৫ সালের নতুন বাজেট ঘোষণা করেন। এ বাজেট গতকাল ২৮ ফেব্রুয়ারী পূর্ণ কাউন্সিলের সভায় পাশ হয় । এ বাজেটের প্রধান দিক হলো -হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিপুল বিনিয়োগ , ১৫ হাজার পরিবারের গ্যাস-বিদ্যুৎ বিল পরিশোধে সহায়তা

বিস্তারিত

0 Comments

Add new comment