আজ : ০৬:২০, অগাস্ট ৮ , ২০২০, ২৪ শ্রাবণ, ১৪২৭
শিরোনাম :

ধুমধাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হলো পুতুলের বিয়ে


আপডেট:০৮:৫৭, মার্চ ২১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: ধুমধাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হলো ‘ক্লোজআপ ওয়ান’ এর সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুলের বিয়ে। বুধবার (২০ মার্চ) রাজধানীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে প্রবাসী ইসলাম নুরুলের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয় এই নব-দম্পতির বিয়ে।

এর আগে শুক্রবার (১৫ মার্চ) কানাডা প্রবাসী ইসলাম নুরুলের সঙ্গে পারিবারিকভাবে তাদের বাগদান সম্পন্ন হয়। তার স্বামী নুরুল কানাডার একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পাশাপাশি ফটোগ্রাফিও করেন তিনি।

'ক্লোজআপ ওয়ান' এই তারকার বিয়ের অনুষ্ঠানে আত্মীয়স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী লিজা, পলাশ, সালমা, মুহিনসহ আরও অনেক বন্ধু-বান্ধব। এছাড়াও অনুষ্ঠানে ছিলেন মিডিয়া অঙ্গনের তপন চৌধুরী, কনা, কোনাল, লুৎফর হাসান, উপস্থাপক ফারহানা নিশো, ফ্যাশন ডিজাইনার বিপ্লবসহ অনেকে।

উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান ২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে দর্শক-শ্রোতাদের কাছে পরিচিতি লাভ করেন পুতুল এরপর বিভিন্ন মিশ্র অ্যালবামে গান করার পাশাপাশি ৫টি একক অ্যালবামও প্রকাশ করেন এই শিল্পী। এছাড়াও লেখালেখি করে এ পর্যন্ত প্রকাশ হয়েছে তার লেখা ৪টি গ্রন্থ।



সাম্প্রতিক খবর

বিমানের লণ্ডন -সিলেট ফ্লাইট বন্ধের প্রতিবাদে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজ এর জরুরী সভা: অবিলম্বে ফ্লাইট পুন: চালুর দাবী

photo কে এম আবুতাহের চৌধুরী : বাংলাদেশ বিমানের লণ্ডন টু সিলেট ফ্লাইট বাতিলের প্রতিবাদে গত ২৮ জুলাই মঙ্গলবার রাতে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজের এক জরুরী প্রতিবাদ সভা ভারচুয়েল মিডিয়ার মাধ্যমে অনুষ্ঠিত হয় ।বিশিষ্ট কমিউনিটি নেতা ও শিক্ষাবিদ ড: হাসনাত এম হোসেইন এমবিইর সভাপতিত্বে এবং সাবেক কাউন্সিলার ও ডেপুটি মেয়র আ ম ওহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন -কমিউনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment