আজ : ০৩:৩৫, ডিসেম্বর ৫ , ২০১৯, ২১ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

প্রিয়াংকা চোপড়ার পদ কেড়ে নেয়ার দাবিতে ইউনিসেফে আবেদন


আপডেট:০৫:৫৪, মার্চ ৪ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বলিউড নায়িকা প্রিয়াংকা চোপড়ার বিরুদ্ধে ইউনিসেফে নালিশ জানানো হয়েছে। ভারত-পাকিস্তানের উত্তেজনার মধ্যে ভারতের সেনাবাহিনী বালাকোটে সার্জিক্যাল হামলা চালায়। এই হামলার প্রশংসা করে টুইট করেছেন প্রিয়াংকা চোপড়া। কিন্তু তিনি ইউনিসেফের শুভেচ্ছা রাষ্ট্রদূত। এমন একটি পদে থাকা অবস্থায় এমনটা করতে পারেন না। এ দাবি করে তার ‘ইউনিসেফ গুডউইল এম্বাসেডর’ পদ প্রত্যাহার করতে অনলাইনে আবেদন জানিয়েছে পাকিস্তানের বিপুল সংখ্যক মানুষ। এ খবর দিয়েছে ভারতীয় বার্তা সংস্থা আইএএনএস।

গত ২৬ শে ফেব্রুয়ারি ভারতীয় সশস্ত্র বাহিনীর প্রশংসা করে টুইটে লিখেছেন, ‘জয় হিন্দ।ভারতীয় সশস্ত্র বাহিনী’। এর ফলে পাকিস্তানে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ফলে তার শুভেচ্ছা রাষ্ট্রদূতের পদবী প্রত্যাহার করার জন্য Avaay.org ওয়েবসাইটে একটি পিটিশন করা হয়েছে। তাতে বলা হয়েছে- দুই পারমাণবিক শক্তিধর দেশের মধ্যে যুদ্ধ শুধুই ধ্বংস ও মৃত্যু ডেকে আনবে।

ইউনিসেফের একজন শুভেচ্ছা দূত হিসেবে প্রিয়াংকা চোপড়ার উচিত ছিল নিরপেক্ষ থাকা। শান্তিপূর্ণ থাকা। কিন্তু ভারতীয় সেনাবাহিনীর আকাশ পথে আগ্রাসনের পরে তিনি যে টুইট করেছেন তা ভারতীয় সশস্ত্র বাহিনীর পক্ষে। তাই তিনি ওই পদবীর দাবিদার আর হতে পারেন না। এমন আবেদনে কয়েক হাজার মানুষ স্বাক্ষর করেছে। তবে এ বিষয়ে ইউনিসেফ কোনো মন্তব্য করে নি।



সাম্প্রতিক খবর

লাউয়াই এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

photo স্পেশাল রিপোর্টারঃ গত ২৫ নভেম্বর সোমবার পুর্ব লন্ডনের হোয়াইট চ্যাপল রোডস্হ পানসী রেস্টুরেন্টে লাউয়াই এসোসিয়েশনের এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মোঃ আবু বক্করের সভাপতিত্বে ও সংগঠনের সেক্রেটারি মোঃ মঈন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনে সফররত লাউয়াই গ্রামের বিশিষ্ঠ মুরব্বী ইমাম উদ্দিন। এসোসিয়েশনের পক্ষ থাকে তাকে ফুলের তোড়া

বিস্তারিত

0 Comments

Add new comment