আজ : ০৫:৩১, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর সিলেটের মদন মোহন কলেজের প্রভাষকের লাশ উদ্ধার


আপডেট:১০:৫০, মার্চ ৩১ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর সিলেটের মদন মোহন কলেজের প্রভাষক সাইফুর রহমানের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ১০টায় দক্ষিণ সুরমার সুনামগঞ্জ বাইপাসের লতিপুর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়। দুপুরে নিহতের স্বজনরা প্রভাষক সাইফুরের লাশ সনাক্ত করেন।

জানা গেছ, সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফুলতৈল ছগ্রাম বাসিন্দা সাইফুর রহমান শনিবার সকাল ১০টার সময় কলেজে যাওয়ার জন্য সিলেট নগরীর ইসলামপুরস্থ মেজরটিলার বাসা হতে বের হন। এরপর থেকে মোবাইল ফোন বন্ধ ও কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে লতিপুর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিখোঁজ সাইফুরের স্বজনরা লাশ সনাক্ত করেন। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যা করে লাশ লতিপুরে ফেলে দিয়েছে ঘাতকরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment