আজ : ০৭:৩৬, জুলাই ১৪ , ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

হাউজ অব কমন্সে রেজাউল করিমের বইয়ের মোড়ক উন্মোচন


আপডেট:০১:২৮, জুলাই ১৫ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: যুক্তরাজ্যে তরুন লেখক ও গবেষক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিমের বই নির্বাচিত কলাম’ প্রথম খন্ডের মোড়ক উম্মোচন করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৬ টায় বৃটিশ পার্লামেন্টের হাউজ অব কমন্সের হলরুমে এক জমকালো অনুষ্ঠানের মধ্যে প্রধান অতিথি হিসেবে বইটির মোড়ক উম্মোচন করেন যুক্তরাজ্যের রচডেল এলাকার সংসদ সদস্য সায়মন ডানজাক।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়সর এম আহমেদ,ব্যারিষ্টার রুমেন ফারহানা, ব্যারিষ্টার আবদুস সালাম, ব্যারিষ্টার আবু বকর সিদ্দিক মোল্লাহ ও মুশফিক ফজল আনসারি। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচিত কলাম বইয়ের লেখক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম, প্রকাশক সাদিয়া করিম এবং রুকাইয়া করিম।

উল্লেখ্য, এর আগে বাংলাদেশে ঢাকায় বইটির মোড়ক উন্মোচন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দিন আহমেদ, বরিশালে মোড়ক উম্মোচন করেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, ঝালকাঠিতে মোড়ক উম্মোচন করেন ঝালকাঠি জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম নুপুর এবং ঝালকাঠির রাজাপুর উপজেলা প্রেসক্লাবে সম্প্রতি এই বইয়ের ওয়েবসাইট উদ্বোধন করা হয়।


উল্লেখ্য, রেজাউল করিমের বই ‘নির্বাচিত কলাম’ প্রথম খন্ডে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত ১৯টি গুরুত্বপূর্ণ কলাম রয়েছে। সমসাময়িক সমস্যা, রাজনৈতিক বিশ্লেষন, ইতিহাস, ঐতিহাসিক ব্যক্তিত্ব ও ধর্মীয় মূল্যবোধ নিয়ে লেখা কলামগুলো স্থান পেয়েছে বইটিতে। দেশের বিশিষ্ট শিক্ষাবিদ ঢাকা বিশ্ববিদ্যালয়েল সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমাজউদ্দিন আহমেদ বইটির ভূমিকায় মন্তব্য লিখেছেন।



সাম্প্রতিক খবর

প্রতিদান চেয়না

photo প্রতিদান চেয়না শিহাবুজ্জামান কামাল: শিশু ভুমিষ্ট হওয়ার পর অজানা আতংকে চিৎকার করে কাঁদে। তখন একমাত্র গর্ভধারিণী মা অভয় দিয়ে তাকে বূকে জড়িয়ে ধরেন। সন্তানকে পরম আদর যতনে মানুষ করেন। কিন্তু কি জানো! একদিন সেই সন্তানই তাকে ভুলে যায়। আর এই পৃথিবীতে ভুলে যাওয়া মানুষের সংখ্যাই বেশি। জীবনে চলার পথে হাজার মানুষের সাথে পরিচয় হবে।প্রয়োজনে তারা পাশে আসবে। তোমাকে ভালোবাসবে। কিন্তু

বিস্তারিত

0 Comments

Add new comment