আজ : ১০:৫৩, নভেম্বর ১৪ , ২০১৯, ৩০ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

রুটের সেঞ্চুরিতে ইংল্যান্ডের বিশাল লিড


আপডেট:০৫:২৩, ফেব্রুয়ারি ১২ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে দাপট দেখাচ্ছে ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসে জো রুটের ব্যাটে ৪৪৮ রানের বিশাল লিড নিয়েছে তারা, এখনও হাতে আছে ৬ উইকেট।কোনও উইকেট না হারিয়ে ১৯ রানে সোমবারের খেলা শুরু করেছিল ইংল্যান্ড। ৪ উইকেটে ৩২৫ রানে তৃতীয় দিন শেষ করেছে তারা।

দিনের প্রথম বলে কিমো পলের কাছে ভাঙে উদ্বোধনী জুটি। জো বার্নস ১০ রানে বিদায় নেন আলজারি জোসেফকে ক্যাচ দিয়ে।তারপর জো ডেনলি ও কিটন জেনিংসের ৫৪ রানের জুটি ভাঙলে ক্রিজে নামেন রুট। ২৩ রানে জেনিংস আউট হন। ডেনলির সঙ্গে ৭৪ রান যোগ করে রুট ইংল্যান্ডকে আরও এগিয়ে নেন। ইনিংসের দ্বিতীয় সেরা ৬৯ রানে বিদায় নেন ডেনলি।

জস বাটলার ও রুটের একশ ছাড়ানো জুটি ওয়েস্ট ইন্ডিজকে রেখেছিল অস্বস্তিতে। ১০৭ রান আসে তাদের দুজনের ব্যাটে। বাটলার ৫৬ রানে আউট হন। বেন স্টোকসের সঙ্গে অপরাজিত ৭১ রানের জুটি গড়ার পথে সেঞ্চুরি করেন রুট। ১৮৯ বলে ৯টি চারে ১৬তম শতকের দেখা পান ইংলিশ অধিনায়ক। তিনি অপরাজিত ছিলেন ১১১ রানে। ২৯ রানে খেলছিলেন স্টোকস।



সাম্প্রতিক খবর

বৃটেনে সাধারণ নির্বাচন ১২ ডিসেম্বর: ভোটার তালিকায় নাম নিবন্ধনের শেষ তারিখ ২৬ নভেম্বর

photo লন্ডনবিডিনিউজ২৪ : আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে স্থানিয় দুম্বটি সংসদীয় আসনের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল সব ধরনের প্রস্তুতি গ্রহণ শুরু করেছে। পপলার এন্ড লাইমহাউজ এবং বেথনাল গ্রীণ এন্ড বো সংসদীয় আসনের নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করতে হলে নিজের নাম ভোটার তালিকায় নিবন্ধিত আছে কি-না তা নিশ্চিত করতে বারার বাসিন্দাদের প্রতি

বিস্তারিত

0 Comments

Add new comment