আজ : ০৪:৫৪, ডিসেম্বর ৯ , ২০১৯, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

বার্কিংয়ে ‘রবিকা‘র উদ্যোগে মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান


আপডেট:১২:১৮, জুন ২৯ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: সোমবার বার্কিং এর রিপল সেন্টারে সঙীত প্রতিষ্ঠান ‘রবিকা‘র উদ্যোগে ও ‘নিয়ম‘ এর সহযোগীতায় মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এতে কলকাতার বরেণ্য রবিন্দ্র সঙীতশিল্পী বিদুষী প্রমিতা মল্লিক মনোমগ্ধকর গান পরিবেশন করেন। এ সময় তিনি গানের পাশাপাশি রবি ঠাকুর বিদেশ ভ্রমনের নানা কাহিনী তুলে ধরেন। অনুষ্ঠানের শুরুতে রবিকার শিক্ষার্থীরা গান ও নৃত্য পরিবেশন করেন।

এছাড়া প্রতিষ্ঠানটির শিক্ষক ও কর্ণধার সঞ্জয় দে গান পরিবেশনা সবাইকে মুগ্ধ করে। লন্ডনের বিভিন্ন প্রান্ত থেকে আগত অতিথিরা এ অনুষ্ঠানটি উপভোগ করেন। সাহিত্য পালের ও সাগুফতা শারমীনের উপস্থাপনায় রবিকার লক্ষ্য ও উদ্দেশ নিয়ে বক্তব্য রাখেন এর অন্যতম সদস্য দেবাশিষ রায়।


সাংস্কৃতিক অনুষ্টানটিতে বিভিন্ন বাদ্যযন্ত্রে সহযোগীতা করেছেন তবলায় ইউসুফ আলী খান, কি-বোর্ডে তন্ময়, গীটারে সীদ্ধার্থ, আবহে ঘনশ্যাম।


সঙীতশিল্পী প্রমিতা মল্লিক ও তপন মল্লিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রবিকার শিক্ষার্থীরা।



সাম্প্রতিক খবর

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৫ ডিসেম্বর বৃহস্প্রতিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র স্থায়ী কার্যালয়ে বরাবরের মতো এবার বিপুল সংখক দর্শকদের উপস্থিতিতে ব্রিটেনের জনপ্রিয় ও প্রাচীন ক্যারাম ক্লাব “সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ডাবুল চ্যাম্পিয়ন ট্রপি ২০১৯” এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্ঠিত হয় l অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment