আজ : ০৯:২৩, সেপ্টেম্বর ২২ , ২০২০, ৭ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

বার্কিংয়ে ‘রবিকা‘র উদ্যোগে মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান


আপডেট:১২:১৮, জুন ২৯ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: সোমবার বার্কিং এর রিপল সেন্টারে সঙীত প্রতিষ্ঠান ‘রবিকা‘র উদ্যোগে ও ‘নিয়ম‘ এর সহযোগীতায় মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এতে কলকাতার বরেণ্য রবিন্দ্র সঙীতশিল্পী বিদুষী প্রমিতা মল্লিক মনোমগ্ধকর গান পরিবেশন করেন। এ সময় তিনি গানের পাশাপাশি রবি ঠাকুর বিদেশ ভ্রমনের নানা কাহিনী তুলে ধরেন। অনুষ্ঠানের শুরুতে রবিকার শিক্ষার্থীরা গান ও নৃত্য পরিবেশন করেন।

এছাড়া প্রতিষ্ঠানটির শিক্ষক ও কর্ণধার সঞ্জয় দে গান পরিবেশনা সবাইকে মুগ্ধ করে। লন্ডনের বিভিন্ন প্রান্ত থেকে আগত অতিথিরা এ অনুষ্ঠানটি উপভোগ করেন। সাহিত্য পালের ও সাগুফতা শারমীনের উপস্থাপনায় রবিকার লক্ষ্য ও উদ্দেশ নিয়ে বক্তব্য রাখেন এর অন্যতম সদস্য দেবাশিষ রায়।


সাংস্কৃতিক অনুষ্টানটিতে বিভিন্ন বাদ্যযন্ত্রে সহযোগীতা করেছেন তবলায় ইউসুফ আলী খান, কি-বোর্ডে তন্ময়, গীটারে সীদ্ধার্থ, আবহে ঘনশ্যাম।


সঙীতশিল্পী প্রমিতা মল্লিক ও তপন মল্লিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রবিকার শিক্ষার্থীরা।



সাম্প্রতিক খবর

লন্ডনে ১ম বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন : জয় ফুটবল ক্লাব চ্যাম্পিয়ন

photo লন্ডনবিভিনিউজ২৪ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের বাইরে লন্ডনে প্রথমবারের মত অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। ইউনাইটেড ফুটবল ক্লাবের উদ্যোগে ৬ সেপ্টেম্বর রবিবার পূর্ব লন্ডনের বেথনালগ্রীনস্থ উইভার্স ফিল্ড মাঠে প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় স্টেপনি এফসি কে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন

বিস্তারিত

0 Comments

Add new comment