আজ : ০৫:১৮, ডিসেম্বর ১২ , ২০১৯, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

লন্ডনে এশিয়ান কারি এওয়ার্ডে আজীবন সম্মাননা পেলেন রুনা লায়লা


আপডেট:০৯:৩০, অক্টোবর ২৪ , ২০১৬
photo

লন্ডনবিডিনিউজ২৪: সংগীত জীবনের বর্ণাঢ্য ৫০ বছর পূর্ণ করেছেন উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। এ উপলক্ষে লন্ডনে আজীবন সম্মাননা পেলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এ তারকা। গত রোববার তার হাতে পুরস্কারটি তুলে দেয়া হয়। লন্ডনের মেফেয়ারের গ্রসভেনর হোটেলের দ্য গ্রেট রুমে আয়োজিত এশিয়ান কারি এওয়ার্ডে রুনা লায়লাকে আজীবন সম্মাননা জানানো হয়।

পুরস্কার গ্রহণের পর তার সঙ্গে সম্মিলিতভাবে ছবি তোলেন লন্ডনের মেম্বার অব পার্লামেন্ট, হাউস অব লর্ডস অ্যান্ড কমন্স ও মেয়ররা। পুরস্কার নেয়ার সময় রুনা লায়লার সঙ্গে ছিলেন তার দুই নাতি জাইন ও অ্যারন।

খবরটি ফেসবুকে শেয়ার করে তার মেয়ে তানি লায়লা বলেছেন, আমার ঝলমলে মা আজীবন সম্মাননা পুরস্কার গ্রহণ করেছেন তার দুই গর্বিত নাতিকে নিয়ে।

সম্প্রতি রুনা লায়লার সংগীত জীবনের ৫০ বছরপূর্তি উদযাপনের জন্য লন্ডনে অনুষ্ঠিত হয় তার একক সংগীতানুষ্ঠান। এর আয়োজন করে ইউকে ডক্টর শেফ লিমিটেড। অনুষ্ঠানে তার কন্যা ও দুই নাতি উপস্থিত ছিলেন।



সাম্প্রতিক খবর

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৫ ডিসেম্বর বৃহস্প্রতিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র স্থায়ী কার্যালয়ে বরাবরের মতো এবার বিপুল সংখক দর্শকদের উপস্থিতিতে ব্রিটেনের জনপ্রিয় ও প্রাচীন ক্যারাম ক্লাব “সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ডাবুল চ্যাম্পিয়ন ট্রপি ২০১৯” এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্ঠিত হয় l অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment