আজ : ০৫:২৮, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

বিয়ের আগেই বাবা হতে চান সালমান!


আপডেট:০৪:৪১, মে ১১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বিয়ে না করেই বাবা হতে চান সালমান খান। এমন খবরই ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে পাওয়া যাচ্ছে। বিভিন্ন সূত্রের বরাত দিয়ে বলা হয়, সালমান নাকি সারোগেসির সাহায্য নেবেন। খোঁজখবর চলছে। তবে এর চেয়ে বেশি এখনও কিছু জানা যায়নি। মুখ খোলেননি এই অভিনেতা নিজেও।

তবে বলিউডে সারোগেসি এই প্রথম নয়। এর আগে শাহরুখ খান, একতা কাপুর, তুষার কাপুর এবং করণ জোহর সারোগেসির মাধ্যমেই সন্তানের মুখ দেখেছেন। এই দলে শেষ অন্তর্ভুক্তি অবশ্য একতা কাপুরের। এবছর জানুয়ারিতেই ছেলের মুখ দেখেছেন তিনি।

তার আগে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন করণ জোহর। যমজ ছেলেমেয়ে হয়েছে তার। নাম যশ ও রুহি। তার আগে শাহরুখ খানের ছেলে আব্রামেরও জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

এদিকে ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমানের সমস্যা মিটে যাওয়ার পর ভক্তরা ভেবেছিলেন এবার হয়তো বিয়েটা করেই ফেলবেন তারা। কিন্তু বিয়েতে মোটেও কোনও আগ্রহ নেই ভাইজানের।

সালমান খান অভিনীত ‘ভারত’ ছবিটি আসছে ৫ জুন মুক্তি পাবে ছবিটি। এরপর আসবে ‘দাবাং ৩’। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২০ ডিসেম্বর।



সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment