আজ : ০৭:০৮, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

গাড়ির মধ্যে ‘আপত্তিকর’ অবস্থায় ধরা সারা!


আপডেট:০৬:৪৯, মে ২৫ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তার ক্রাশ, একসঙ্গে কফি ডেটেও যেতে রাজি।

সারা আলি খানের ওই মন্তব্যের পর থেকে আরিয়ানের সঙ্গে প্রেমের গুঞ্জন বেশ পুরনো। তবে দু’জনের একান্ত হওয়ার মতো কোনো দৃশ্য ধরা পড়েনি।

এবার সেই গোপনীয়তা আর ধরে রাখতে পারলেন না এ জুটি। গাড়ির মধ্যে হাতে হাত ধরে আপত্তিকর দৃশ্যে ধরা পড়েছেন তারা। আলোকচিত্রীরা ক্যামেরা তাক করলে হাত দিয়ে নিজের মুখ লুকাতে দেখা যায় নবাবজাদিকে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডে প্রবেশের আগে গাড়ির ভেতর তাদের যুগলবন্ধী করে পাপারাৎজির ক্যামেরা।

ক্যামেরা আলো পড়তেই কার্তিকের হাত ছেড়ে নিজের মুখ লুকায় সারা। আর কার্তিককে সে সময় বেশ বিব্রত মনে হয়।

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।



সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment