আজ : ০৮:২৪, জুন ৫ , ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

সৌদিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত


আপডেট:১১:৩৭, এপ্রিল ৯ , ২০১৯
photo

ঢাকা প্রতিদেক: সৌদি আরবের রিয়াদ শহরে নিজ বাসায় রান্না করতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে লক্ষ্মীপুরের রায়পুরের ইসমাইল হোসেন (৪০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

সৌদির এক হাসপাতালে চিকিৎসাধীন মারা যান তিনি। নিহত ইসমাইল উপজেলার চরমোহনা ইউপির উত্তর রায়পুর গ্রামের আমান উল্লাহর ছেলে।

নিহত প্রবাসীর মৃত্যুর সংবাদে তার বাবা-মা, স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ স্বজনদের মাঝে শোকের মাতম বইছে। নিহতের লাশ বর্তমানে সৌদি আরবের রিয়াদ হাসপাতালের মর্গে রয়েছে।

মঙ্গলবার দুপুরে নিহতের স্ত্রী ফেন্সি বেগম ও মেয়ে তানজিনা জানান, ইসমাইল হোসেন গত ১০ বছর ধরে সৌদি আরবের রিয়াদ শহরে মালিকানাধীন একটি আবাসিক ভবনের তত্ত্বাবধায়কের কাজ করেন।

গত চার বছর আগে বাড়িতে আসেন। গত ১৩ দিন আগে ইসমাইল নিজ বাসায় রান্না করতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মারাত্মক আহত হন ও মুখমণ্ডলসহ শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যায়।

এ সময় তার সহকর্মীরা দগ্ধ ইসমাইলকে দ্রুত হাসপাতালে নিয়ে যান।

মঙ্গলবার সকালে তার বন্ধু আলাউদ্দীন নামে নোয়াখালী সদরের বাসিন্দা ফোনে আমাদের জানান তিনি মারা গেছেন।

চরমোহনা ইউপি সদস্য আমির হোসেন বলেন, প্রবাসী ইসমাইল হোসেনের নিহতের ঘটনা আমরা নিশ্চিত হতে পারিনি।

পরিবার দাবি করছেন, তিনি মারা গেছেন। আবার কেউ বলছেন, তিনি হাসপাতালের আইসিইউতে আছেন। ইসমাইলের মৃত্যুর সংবাদে বাড়িতে স্ত্রী-সন্তানসহ স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে।

ইসমাইলকে দ্রুত দেশে আনার ব্যবস্থা করা হচ্ছে। রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পি রানী রায় বলেন, এ ধরনের সংবাদ আমার জানা নেই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment