আজ : ০৩:৪৮, ডিসেম্বর ১২ , ২০১৯, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

ইংল্যান্ডকে হারিয়ে ওয়েস্ট ইন্ডিজের সমতা


আপডেট:০৫:৫৬, ফেব্রুয়ারি ২৩ , ২০১৯
photo

স্পোর্টস ডেস্ক: প্রথম ওয়ানডেতে আগ্রাসী ভঙ্গিতে খেলেও জয়ের দেখা পায়নি ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ওয়ানডেতে কাঙ্ক্ষিত জয় তুলে নিয়েছে স্বাগতিকরা। ইংল্যান্ডকে ২৬ রানে হারিয়ে ৫ ম্যাচের সিরিজে ১-১ সমতা ফিরিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

শিমরন হেটমায়ারকে ভবিষ্যৎ তারকা বলা হচ্ছিলো বহুদিন থেকে। শুক্রবার সেই ঝলকটা আবারও দেখা গেলো শুক্রবার বারবোডোজে। ৮৩ বলে করা তার অপরাজিত ১০৪ রানে শুরুতে জয়ের একটা মঞ্চ তৈরি করে দেয় ক্যারিবীয়দের।

টস হেরে ব্যাট করতে নামা ক্যারিবীয়দের শুরুটা দুর্দান্ত হয় সেই ক্রিস গেইলের আক্রমণাত্মক ব্যাটিংয়ে। আগের ম্যাচে সেঞ্চুরি করলেও এবার ৪ ছক্কায় তুলে নেন হাফসেঞ্চুরি। তার গড়ে দেওয়া ভিত থেকে মঞ্চটাকে পূর্ণাঙ্গ রূপ দেন মূলত হেটমায়ার। তার সেঞ্চুরিতে ৬ উইকেটে ২৮৯ রানের পুঁজি পায় স্বাগতিকরা।

জবাবে খেলতে নেমে ইংল্যান্ড সমান তালে জবাব দিতে ব্যর্থ হয়েছে। পেসার শেলডন কট্রেলের দাপুটে বোলিংয়ে শুরুতে ব্যাকফুটে চলে যায় ইংলিশরা। দুই ওপেনারকে ফেরান তিনি। মিডল অর্ডারে অধিনায়ক এয়োইন মরগান ৭০ আর বেন স্টোকস ৭৯ রান করে জয়ের একটা সম্ভাবনা তৈরি করলেও তার ইতি ঘটে দুজন ফিরে গেলে। সবশেষ ৪০ ওভারে হোল্ডারের বলে স্টোকস বিদায় নিলে আর কেউ মাথা তুলে দাঁড়াতেই পারেননি। ফলে ৪৭.৪ ওভারে ২৬৩ রানে গুটিয়ে যায় ইংল্যান্ড।

কট্রেল ৪৬ রানে নেন ৫ উইকেট। ৩টি নেন জেসন হোল্ডার। ম্যাচসেরা শিমরন হেটমায়ার।



সাম্প্রতিক খবর

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৫ ডিসেম্বর বৃহস্প্রতিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র স্থায়ী কার্যালয়ে বরাবরের মতো এবার বিপুল সংখক দর্শকদের উপস্থিতিতে ব্রিটেনের জনপ্রিয় ও প্রাচীন ক্যারাম ক্লাব “সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ডাবুল চ্যাম্পিয়ন ট্রপি ২০১৯” এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্ঠিত হয় l অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment