আজ : ০৩:০৩, মার্চ ১৯ , ২০২৪, ৪ চৈত্র, ১৪৩০
শিরোনাম :

মাদকের অভিযোগ প্রমাণ হলে ছেলেকে হত্যা করা হবে: ফিলিপাইনের প্রেসিডেন্ট দুতার্তে
Visitor 176


আপডেট:০৮:৫৬, সেপ্টেম্বর ২২ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্কঃ ফিলিপাইনের প্রেসিডেন্ট দুতার্তে বলেছেন, তার ছেলের বিরুদ্ধে ওঠা মাদক চোরাচালানের অভিযোগ প্রমাণিত হলে তাকে গুলি করে মেরে ফেলা হবে। আর এই কাজ যেসব পুলিশ করবে তাদের তিনি সুরক্ষা দেবেন। বিরোধীদলীয় একজন পার্লামেন্ট সদস্যের অভিযোগের পরিপ্রেক্ষিতে চলতি মাসে প্রেসিডেন্টের ছেলে পাওলো দুতার্তের (৪২) বিরুদ্ধে সিনেটে তদন্ত শুরু হয়।

তার বিরুদ্ধে অভিযোগ, তিনি একজন চীনা মাদক ব্যবসায়ীকে চীন থেকে বিপুল পরিমাণ মাদক পাচার করতে সহায়তা করেছিলেন। ম্যানিলায় প্রেসিডেন্ট প্রাসাদে সরকারি কর্মীদের উদ্দেশ্যে দুতার্তে একথা বলেন। দুতার্তে দেশটির আইন শৃঙ্খলা নিয়ে নজিরবিহীন প্রচারণার মধ্যদিয়ে প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হন। তিনি এক লাখ মাদক পাচারকারী ও মাদকাসক্তকে হত্যা করে সমাজ থেকে অবৈধ মাদক নির্মূলের অঙ্গীকার করেন।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের পূর্ণ কাউন্সিল মিটিং এ পাশকৃত ২০২৪-২৫ সালের বাজেট নিয়ে মেয়র লুৎফুর রহমানের সাংবাদিক সম্মেলন

photo কে এম আবুতাহের চৌধুরী : ২৯ ফেব্রুয়ারী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র লুৎফুর রহমান টাউন হলে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে ২০২৪-২৫ সালের নতুন বাজেট ঘোষণা করেন। এ বাজেট গতকাল ২৮ ফেব্রুয়ারী পূর্ণ কাউন্সিলের সভায় পাশ হয় । এ বাজেটের প্রধান দিক হলো -হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিপুল বিনিয়োগ , ১৫ হাজার পরিবারের গ্যাস-বিদ্যুৎ বিল পরিশোধে সহায়তা

বিস্তারিত

0 Comments

Add new comment