আজ : ০৬:৫৫, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

‘সাব্বাস সিলেট সিটি করপোরেশন’


আপডেট:০৮:০৪, মার্চ ৩১ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: রাস্তা সংস্কার না হওয়ায় সিলেট নগরীর তালতলাবাসীর অভিনব প্রতিবাদ জানিয়েছে। নগরীর ভিআইপি রোডের তালতলা পয়েন্টে ‘সাব্বাস’ শিরোনামে বোর্ড টানিয়েছেন তারা।শনিবার রাত ১০টায় এই সাইনবোর্ড নগরবাসীর নজরে আসে। তবে কে এই বোর্ড সাঁটিয়েছেন তা জানা যায়নি।

স্থানীয়রা জানায়, রাস্তায় এই ভাঙা অনেক দিন থেকে। যার কারণে ব্যস্ত এই রাস্তায় অহরহই ঘটছে দুর্ঘটনা। অনেক দিন থেকে সিটি কর্পোরেশনের কাছে অভিযোগ করার পর কোনো প্রতিকার না পেয়ে এলাকাবাসী এই অভিনব প্রতিবাদ জানায়।

নগরীর জিন্দাবাজারের এহিয়া আহমদ বলেন, দীর্ঘদিন ধরে রাস্তার এ অংশটি ভাঙা। এলাকাবাসী সংস্কারের দাবি জানালেও তা কাজে না আসায় এমন প্রতিবাদ জানিয়েছেন।তালতলার ব্যবসায়ী সাব্বির আহমদ বলেন, ভিআইপি রোডের এ ধরনের ভাঙা যেমন চলাচলে বিঘ্ন ঘটায় তেমনি নগরীর সৌন্দর্যও নষ্ট হচ্ছে।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা : প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত

লন্ডনবিড়িনিউজ২৪ঃবিশেষ প্রতিনিধি: গত ৩১শে মে রবিবার ভারচুয়াল মিডিয়া ঝুমের মাধ্যমে লণ্ডনে অনুষ্ঠিত সুশীল সমাজের নেতৃবৃন্দের এক জরুরী প্রতিবাদ সভায় সম্প্রতি প্রবাসী বাংলাদেশী সম্পর্কে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রীর অশালীন মন্তব্য করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে একটি প্রতিবাদ লিপি প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। বিশিষ্ট

বিস্তারিত

0 Comments

Add new comment