আজ : ০৯:৫৭, সেপ্টেম্বর ২০ , ২০১৯, ৫ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের ভেতর থেকে ৮জনের লাশ ও ২০জনকে জীবিত উদ্ধার


আপডেট:০৮:১৭, জুলাই ২৩ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাসের স্যান অ্যান্টোনিওতে একটি ট্রাকের ভেতর থেকে আটটি লাশ পাওয়া গেছে। তারা পানিশূন্যতা এবং দমবন্ধ হয়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

এছাড়া গুরুতর অসুস্থ অবস্থায় আরো ২০ জনকে উদ্ধার করা হয়েছে। ট্রাকটিতে মোট ৩৮ জন আরোহী ছিল। তারা সম্ভবত মেক্সিকো থেকে লুকিয়ে যুক্তরাষ্ট্রে প্রবেশ করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তারা কোন দেশের নাগরিক তা নিশ্চিত হওয়া যায়নি। খবর সিএনএন ও বিবিসির।

খবরে বলা হয়, মার্কিন অভিবাসন বিভাগ তাদের পরিচয় জানার চেষ্টা করছে। মেক্সিকো থেকৈ স্যান অ্যান্টোনিওর কয়েক ঘণ্টার পথ।


পুলিশ প্রধান উইলিয়াম ম্যাকম্যানাস বলেন, ওয়ালমার্টের কর্মীদের ফোন পাওয়ার পর লাশগুলো উদ্ধার করা হয়। ট্রাক থেকে কেউ পানি চাইলে তিনি বিষয়টি জানতে পারেন।

তিনি বলেন, এই ঘটনার সাথে আদম পাচারের সাথে সম্পর্ক আছে কিনা তা জানা যায়নি।

স্থানীয় দমকল প্রধান চার্লস হুড জানান, তারা মধ্যরাতের পর ঘটনাটি জানতে পারেন। ট্রেইলার ট্রাকটির ভেতর এয়ার কন্ডিশনারটি কাজ করেনি। তাছাড়া ভেতরে পানিও ছিল না।

উদ্ধার হওয়া কয়েকজনের হার্টরেট ছিল মিনিটে ১৩০-এর ওপর। তাদের গা ছিল অত্যন্ত গরম। তাদের মধ্যে ২০ জনের অবস্থা আশঙ্কাজনক।

তিনি নিশ্চিত করেন, মৃতদের মধ্যে অন্তত দুজন শিশু। আমরা খুবই ভাগ্যবান যে, সবাই মারা যায়নি। ওই এলাকার আবহাওয়া ছিল গরম ও ঊষ্ণ।



সাম্প্রতিক খবর

লন্ডনে অমুসলিমদের নিয়ে ব্যাতিক্রমী ডিনার পার্টি

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ ১৮ সেপ্টেম্বর বুধবার পূর্ব লন্ডনের ঐতিহ্যবাহী লন্ডন মুসলিম সেন্টারে বিভিন্ন পেশাদারি অমসুলিমদের নিয়ে একটি সুন্দর সন্ধ্যায় একটি সংলাপ, ইসলাম প্রদশনী ও ডিনারের আয়োজন করা হয়। ইসলাম এওয়ার্নেস প্রজেক্ট আয়োজিত লন্ডনের বিভিন্ন এলাকা থেকে আগত শিক্ষক, ডাক্তার, আইনজীবী, চার্চের প্রিস্ট, মিডিয়া কর্মী সহ বিভিন্ন পেশায় নিয়োজিত প্রায় চারশত অমুসলিমদের উপস্থিতিতে এই

বিস্তারিত

0 Comments

Add new comment