আজ : ০৮:৪২, জানুয়ারি ২৬ , ২০২০, ১৩ মাঘ, ১৪২৬
শিরোনাম :

কাজী হায়াতকে দেখতে গেলেন দম্পতি টনি ডায়েস ও প্রিয়া ডায়েস


আপডেট:০১:৩৯, জানুয়ারি ২৮ , ২০১৯
photo

বিনোদন প্রতিবেদক: খ্যাতিমান চলচ্চিত্রকার কাজী হায়াৎ উন্নত চিকিৎসা জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন গুণী এই নির্মাতা। কাজী হায়াতকে দেখতে তার বাসায় গেছেন যুক্তরাষ্ট্রে থাকা তারকা দম্পতি টনি ডায়েস ও প্রিয়া ডায়েস।

কাজী হায়াতের সঙ্গে দেখা করার পর, ডনি ডায়েস তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। পোস্টে তিনি লেখেন- ‘কাজী হায়াৎ, বাংলাদেশের চলচিত্রের কিংবদন্তি। যার কাজ আমাদের চলচিত্রকে এগিয়ে নিয়েছে। আজ সন্ধ্যা থেকে সবাই মিলে দীর্ঘক্ষণ আড্ডা দিলাম। অনেক গল্প শুনলাম, চলচিত্রের পাশাপাশি ব্যক্তিগত জীবনের। ভালো লেগেছে উনাকে হাসতে দেখে। ভালো লেগেছে উনি ভালো আছেন দেখে। ভালবাসা সেই সাথে শ্রদ্ধা আপনাকে। খোদা আপনাকে আরও ভালো রাখুন এই কামনা করি হায়াৎ ভাই।’

এর আগে, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নির্মাতার সঙ্গে দেখা করেন খলনায়ক মিশা সওদাগর ও নির্মাতা মোহাম্মদ হোসেন জেমী।

উল্লেখ্য, ঘাড়ের একটি রক্তনালি ব্লক হওয়ার কারণে গত বছর ২২ ডিসেম্বর নিউইয়র্কে নেওয়া হয় কাজী হায়াতকে। কিছুদিন আগে, তার ঘাড়ের রক্তনালীর সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। এর আগে, গত বছরের মার্চে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ। ২০০৪ সালে গুণী এই নির্মাতার হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয় এবং ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয়। গত বছরের জানুয়ারিতে আবারও অসুস্থ হয়ে পড়েন এই চলচ্চিত্র নির্মাতা।



সাম্প্রতিক খবর

বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল কায়ুমের শ্বশুরের ইন্তেকাল

photo লন্ডনবিডিনিউজ২৪: বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল কায়ুমের শ্বশুর আজ রাত বাংলাদেশে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...... এদিকে উনার মৃত্যুতে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি এম.হরমুজ আলী, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক এম গুলজার আহমেদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, বার্মিংহাম

বিস্তারিত

0 Comments

Add new comment