আজ : ০৯:৫৫, সেপ্টেম্বর ২০ , ২০১৯, ৫ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

সিলেটে তিন প্রবাসী যুবকের উপর হামলার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের সভা


আপডেট:১১:৫৪, অগাস্ট ২৪ , ২০১৯
photo

বিশেষ প্রতিনিধিঃ সিলেটের জিন্দাবাজারে তিনজন বৃটিশ বাংলাদেশী যূবকের উপর হামলা ও অত্যাচারের প্রতিবাদে গত ১০ আগস্ট শনিবার 'ভয়েস ফর জাস্টিস ইউকে' পুর্ব লন্ডনের একটি কমিউনিটি হলে এক জরুরী প্রতিবাদ সভার আয়োজন করে।

আমির উদ্দিন আহমদ মাস্টারের সভাপতিত্বে ও সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় এ ন্যক্কারজনক হামলার তীরে প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন ব্যারিষ্টার এম এ মালিক, মুহাম্মদ হক, মাওলানা রফিক আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুস; মোঃ শফিক খান, নুর বখশ. হাজী ফারুক মিয়া, সৈয়দ রফিকুল হক,
হাজী কলা মিয়া, সৈয়দ আহরাজ মিয়া প্রমুখ।

সভায় বক্তারা সন্থ্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

বক্তারা বলেন, সুরত মিয়া হত্যা ও মোগল কোরেশী হত্যার বিচার এখনো হয়নি। এভাবে প্রবাসীদের ঊপর হামলা চলতে থাকলে তারা কেউ দেশে যাবেনা। তাই অনতিবিলম্ভে হামলাকারীদের শান্তি দিতে হবে।

বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে প্রবাসীরা এত অবদান রাখলেন, আজ তাদের সন্তানরা দেশে গেলে তারা নানা ভাবে নির্যাতিত ও অত্যাচারীত হচ্ছে।



সাম্প্রতিক খবর

লন্ডনে অমুসলিমদের নিয়ে ব্যাতিক্রমী ডিনার পার্টি

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ ১৮ সেপ্টেম্বর বুধবার পূর্ব লন্ডনের ঐতিহ্যবাহী লন্ডন মুসলিম সেন্টারে বিভিন্ন পেশাদারি অমসুলিমদের নিয়ে একটি সুন্দর সন্ধ্যায় একটি সংলাপ, ইসলাম প্রদশনী ও ডিনারের আয়োজন করা হয়। ইসলাম এওয়ার্নেস প্রজেক্ট আয়োজিত লন্ডনের বিভিন্ন এলাকা থেকে আগত শিক্ষক, ডাক্তার, আইনজীবী, চার্চের প্রিস্ট, মিডিয়া কর্মী সহ বিভিন্ন পেশায় নিয়োজিত প্রায় চারশত অমুসলিমদের উপস্থিতিতে এই

বিস্তারিত

0 Comments

Add new comment