আজ : ০৩:৪০, মার্চ ২৯ , ২০২০, ১৫ চৈত্র, ১৪২৬
শিরোনাম :

এক ঘণ্টা পরও ভোটারশূন্য সিলেট সদরের অনেক কেন্দ্র


আপডেট:০৫:১২, মার্চ ১৮ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে সিলেটের ১২ উপজেলায় সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। কিন্তু এক ঘণ্টা অতিবাহিত হলেও সিলেট সদর উপজেলার বেশ কয়েকটি কেন্দ্রে ভোট পড়েনি একটিও। কিছু কিছু কেন্দ্রে ভোটারদের উপস্থিতিও খুব কম। নেই দীর্ঘ লাইনও।

নির্বাচনী মাঠে থাকা এই প্রতিবেদক জানিয়েছেন, সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি লক্ষণীয় নয়। বিচ্ছিন্নভাবে দুই একজন এসে ভোট দিয়ে যাচ্ছেন। তবে কিছু কিছু কেন্দ্রে এখন পর্যন্ত কোন ভোট পড়েনি।

সিলেট সদর উপজেলার ৫নং টূলটিকর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের ভোটকেন্দ্র হলো মীরাপাড়া আব্দুল লতীফ সরকারি প্রাথমিক বিদ্যালয়। তিনটি এলাকার প্রায় তিন হাজারের বেশি ভোটার থাকলেও ভোট শুরু হওয়ার আধা ঘন্টা পর্যন্ত কোনো ভোট পড়েনি।

ওই কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার পৃথিশ সরকার জানান, সাড়ে আটটা পর্যন্ত কোন ভোটার আসেননি। কেন্দ্রের পোলিং এজেন্টরা নির্বাচনী সরঞ্জাম নিয়ে প্রস্তুত আছেন বলে জানান তিনি। এছাড়া সিলেট সদর ও দক্ষিণ সুরমা উপজেলাও ছাড়াও সিলেট জেলার ১২ উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে এমন অবস্থা বলে জানয়েছেন আমাদের উপজেলা প্রতিনিধিরা।

সংশ্লিষ্টরা বলছেন, বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে পারে। তবে, বিএনপিবিহীন এ নির্বাচনে শেষ পর্যন্ত ভোটার উপস্থিতি বাড়বে কি না তা নিয়ে আশঙ্কায় প্রার্থীরা। সকাল থেকেই তারা ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসতে নানা কৌশল অবলম্বন করছেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

করোনায় ৩৬ বৎসর বয়সী ব্রিটিশ নার্সের অবস্থা আশঙ্কাজনক

photo লন্ডনবিডিনিউজ২৪ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যের একটি হাসপাতালে কর্মরত সুস্বাস্থ্যের অধিকারী নার্সের অবস্থা আশঙ্কাজনক। ৩৬ বছরের এই নার্সের কোনও শারীরিক জটিলতা ছিল না। গত ১৬ বছর ধরে তিনি ওয়েস্ট মিডল্যান্ডসের ওয়ালসাল ম্যানর হাসপাতালে কর্মরত। করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে ইনটেনসিভ কেয়ারে একটি ভেন্টিলেটরে রাখা হয়েছে। স্কাই নিউজ এখবর জানিয়েছে। আরীমা নাসরিন নামের

বিস্তারিত

0 Comments

Add new comment