আজ : ১২:৪৯, সেপ্টেম্বর ১৯ , ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি মাত্রার ভূমিকম্প


আপডেট:০৬:২৬, সেপ্টেম্বর ১২ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: দেশের বিভিন্ন স্থানে মাঝারি মানের ভূমিকম্প অনুভূত হয়েছে। রিখটার স্কেলে এর মাত্রা ছিল ৫ দশমিক ৪। আবহাওয়া অধিদফতরের ভূমিকম্প পর্যবেক্ষণ কেন্দ্র জানিয়েছে, আজ বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা ৫৫ মিনিটে এই ভূমিকম্প অনুভূত হয়।

আবহাওয়া অধিদফতর আরও জানিয়েছে, ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল ভারতের আসাম। তাৎক্ষণিকভাবে এতে কোনও ক্ষয়ক্ষতি বা হতাহতের খবর পাওয়া যায়নি। তবে আফটারশকের আশঙ্কা থেকে অধিদফতর থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়েছে।

এদিকে কুড়িগ্রামে বুধবার সকাল ১০টা ৫২ মি‌নি‌টে ভূকম্পন অনুভূত হয়। সেখানে প্রায় ১০ সে‌কেন্ড স্থায়ী ছিল এই কম্পন। এ সময় আত‌ঙ্কে লোকজনকে ঘ‌রের বাই‌রে আসতে দেখা যায়। ত‌বে তাৎক্ষ‌ণিকভা‌বে কোনও ক্ষয়ক্ষ‌তির খবর পাওয়া যায়‌নি। সুনামগঞ্জেও মৃদৃ ভূমিকম্প অনুভূত হয়েছে। এ সময় বাসাবাড়ি ও পৌর মার্কেট থেকে লোকজন ভয়ে রাস্তায় এসে দাঁড়ায়। তবে এখন পর্যন্ত কোথাও ক্ষয়ক্ষতির কোনও খবর পাওয়া যায়নি।



সাম্প্রতিক খবর

কেউ বলতে পারবে না কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: কথা বলার স্বাধীনতা সবারই আছে। সংবাদপত্র, সাংবাদিকদের স্বাধীনতার কথা আমরা সব সময় বিশ্বাস করি। এটা কেউ বলতে পারবে না যে কারো গলা টিপে ধরেছি, কারো মুখ টিপে ধরেছি অথবা কাউকে বাধা দিয়েছি- দেইনি, দেই না। বরং সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠার জন্য যা যা করা দরকার আমরা করেছি। বুধবার (১৯ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী কার্যালয়ে অসুস্থ, অসচ্ছল ও দুর্ঘটনাজনিত আহত সাংবাদিক ও নিহত

বিস্তারিত

0 Comments

Add new comment