আজ : ১০:৪৯, জুন ১৩ , ২০২১, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮
শিরোনাম :

‘সৌজন্য রক্ষা করব’, মোদির শপথ অনুষ্ঠানে যাচ্ছেন মমতা


আপডেট:০৫:০৪, মে ২৯ , ২০১৯
photo

আন্তর্জাতিক ডেস্ক: টানা দ্বিতীয় বারের জন্য ভারতের প্রধানমন্ত্রী হিসেবে আগামীকাল (৩০ মে) শপথ নিতে চলেছেন নরেন্দ্র মোদি। মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার মুখ্যমন্ত্রী স্বয়ং একথা জানিয়েছেন।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, মঙ্গলবার দিল্লি থেকে আমন্ত্রণপত্র মমতার কাছে এসেছে। এর পরই মোদির শপথ অনুষ্ঠানে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

তবে ‘সাংবিধানিক সৌজন্যতা’ বজায় রাখতে ‘মুখ্যমন্ত্রী হিসেবে’ মোদির শপথ অনুষ্ঠানে যোগ দেওয়ার সিদ্ধান্ত বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

সাংবাদিকদের মমতা জানান, ‘আমার কাছে আমন্ত্রণপত্র এসেছে। কয়েকজন মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। যেহেতু এটি একটি আনুষ্ঠানিক শপথগ্রহণ, আমরা চেষ্টা করব সেখানে থাকার। আমি সেখানে যাব।’



সাম্প্রতিক খবর

হাফিজ ফয়জুল করীম রেদয়ান এর পিএইচডি অর্জন

photo লন্ডনবিডিনিউজ২৪: অতিসম্প্রতি লন্ডনের 'সোয়াস ইউনিভার্সিটি' থেকে পিএইচডি অর্জন করেছেন হাফিজ ফয়জুল করিম রেদয়ান। তাঁর থিসিস এর বিষয় ছিল 'জেন্ডার রিলেশন ইন দ‍্যা কুরআন'। ড: রেদয়ান পুর্ব লন্ডনের বেথনাল গ্রীন এলাকার বিশিষ্ট আলেম মাওলানা মোহাম্মদ রেজাউল করিম ও মিসেস ফাতিমা নুর করীমের জৈষ্ট পুত্র। তাঁর গ্রামের বাড়ি সিলেটের গোলাপ গঞ্জ উপজেলার ১১নং শরীফ গঞ্জ ইউনিয়নের মেহেরপুর। ড:

বিস্তারিত

0 Comments

Add new comment